বাসর ঘর সাজানোর টিপস

বিয়ের পর নতুন বর বউয়ের একসাথে কাটানো প্রথম রাত বা ফুলসজ্জা তাদের দাম্পত্য জীবনের জন্য খুব গুরুত্বপূর্ণ। একারনে বর বউয়ের প্রথম রাতে তাদের বাসর ঘরের সাজসজ্জা সুন্দর হওয়া দরকার। তাই বর বউয়ের ভাই, বোন বন্ধুরা বাসর ঘর সাজানোর ডিজাইন এবং বাসর ঘর সাজানোর টিপস জেনে রাখুন।

বাসর ঘর সাজানোর নিয়ম

ফুলসজ্জা বা বিয়ের প্রথম রাতের ঘরটি সুন্দর করার জন্য সাজসজ্জা শুরু করবেন বিছানা সাজানো দিয়ে৷ বিছানা ফুল দিয়ে সুন্দর করে সাজিয়ে ফেলুন৷ নতুন বর বউকে সারপ্রাইজ দিতে ফ্রেশ ওয়াইনের একটা বোতল দিতে পারেন বালিশের পাশে৷ বাসর ঘর সাজানো ডিজাইন করার সময় মাথায় রাখবেন নতুন বর বউয়ের কোন অসুবিধা যেন না হয়।

আরো পড়ুনঃ ফ্রিজের গন্ধ দূর করার উপায়

এটি যেকোন নতুন বর বউয়ের জন্য সবচেয়ে রোমান্টিক দিন তাই বাসর ঘর ডিজাইন ও রোম্যান্টিক হওয়া উচিত। এক্ষেত্রে দেওয়ালের রঙ ও রোমান্টিক হওয়া দরকার। দেওয়ালে গোলাপী, পেস্তা অথবা ক্রিম রঙ করতে পারেন। দেয়ালের রঙের সাথে মিলিয়ে ঘরের পর্দা এবং বিছানার চাদর ব্যবহার করবেন।

বিয়ের প্রথম রাতের বাসর ঘরের আলো যেন খুব বেশি না হয়। প্রয়োজনে বাসর ঘর অ্যারোমা ক্যান্ডেল দিয়ে সাজানো যেতে পারে৷ এতে বাসর ঘরের পরিবেশ খুব রোম্যান্টিক হয়ে উঠবে। বিছানা ফুল দিয়ে সাজানোর সময় খেয়াল রাখবেন যাতে দম্পতিদের কারো কোন ফুলে অ্যালার্জি আছে কিনা।

নিচে বাসর ঘর এর ডিজাইন বা বাসর ঘর সাজানোর ছবি দেয়া হল। বাসর ঘর সাজানো ফটো দেখে পছন্দ করে সাজিয়ে ফেলুন আপনার পাশের নতুন বর বউয়ের জন্য একটি সুন্দর বাসর ঘর।

আরো পড়ুন
মন্তব্য
Loading...
error: Content is protected !!
DMCA.com Protection Status